Ticker

6/recent/ticker-posts

Ad Code

শচীনকে ফের নয়া চ্যালেঞ্জ যুবরাজের! কী চ্যালেঞ্জ দেখে নিন

শচীনকে ফের নয়া চ্যালেঞ্জ যুবরাজের! কী চ্যালেঞ্জ দেখে নিন 

শচীনকে ফের নয়া চ্যালেঞ্জ যুবরাজের! কী চ্যালেঞ্জ দেখে নিন

স্পোর্টস ডেস্ক: লকডাউন আবহে চলতি মাসের মাঝামাঝি সময়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে তাঁর জাতীয় দলের তিন সতীর্থকে ‘কিপ ইট আপ’ চ্যালেঞ্জে স্বাগত জানিয়ে ছিলেন যুবরাজ সিং। ভিডিওতে ক্রস ব্যাট হাতে একটি ক্রিকেট বল নিয়ে জাগলিং করতে দেখা গিয়েছিল প্রাক্তন তারকা ব্যাটসম্যানকে। নিজের জাগলিং শেষ হলে ভিডিও শেষে রোহিত শর্মা, শচীন তেন্ডুলকর এবং হরভজন সিংকে সেই চ্যালেঞ্জ গ্রহণ করতে বলেছিলেন যুবরাজ।
চোখ বেঁধে যুবরাজের সেই চ্যালেঞ্জ গ্রহণ করে পালটা যুবিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন মাস্টার-ব্লাস্টার। চোখ বেঁধে ভিডিওতে যুবরাজের চ্যালেঞ্জ নিয়ে শচীন বলেন, ‘যুবি তোমার চ্যালেঞ্জটা খুবই সহজ ছিল তাই আমি তোমার জন্য একটু কঠিন করে দিলাম চ্যালেঞ্জটা। আর এই চ্যালেঞ্জটার জন্য আমি কেবল তোমাকেই আমন্ত্রণ করছি বন্ধু।’ 

শচীনের ভিডিও দেখে যুবরাজ লেখেন, ‘আমি জানি কিংবদন্তি তোমায় চ্যালেঞ্জ দেওয়াটা আমার ভুল হয়েছে। তুমি যে পালটা চ্যালেঞ্জটা আমায় দিলে ওটার জন্য আমার এক সপ্তাহ সময় লাগবে তবে আমি চেষ্টা করব।’ দিনকয়েকের প্রস্তুতির পর এবার ব্যাটিং গ্রেট’কে পাল্টা চ্যালেঞ্জ দিলেন যুবি।

বাড়ির রান্নাঘরে এবার চোখ বেঁধে বেলন চাকি হাতে টেনিস বল জাগলিং করতে দেখা গেল যুবিকে। বেলন চাকি দিয়ে তিনি ১০০ বার টেনিস বলটি জাগল করেছেন, এমনই দাবি করে শচীনকে। নতুন ‘কিপ ইট আপ’ চ্যালেঞ্জে স্বাগত জানালেন তাঁর অন্যতম প্রিয় শিষ্য। ভিডিওতে শচীনের উদ্দেশ্যে বার্তা দিয়ে যুবি বলেন, মাস্টার তুমি বাইশ গজে বহু রেকর্ড ভেঙেছ। এবার রান্নাঘরে আমার এই সেঞ্চুরির রেকর্ড ভেঙে দেখাও।’ পুরো ভিডিও পোস্ট করতে না পারার জন্য মাস্টার-ব্লাস্টারের কাছে দুঃখপ্রকাশ করেছেন যুবি। একইসঙ্গে চ্যালেঞ্জ গ্রহণ করতে গিয়ে রান্নাঘরে অন্য কিছু যাতে না ভাঙে সেদিকেও শচীনকে খেয়াল রাখতে বলেছেন যুবি।


এখন বাংলা - খবরে থাকুন সবসময়

এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।