Ticker

6/recent/ticker-posts

Ad Code

‘করোনার সময় ১১ কোটি মানুষকে খাইয়েছেন বিজেপি কর্মীরা’, দাবি অমিত শাহের

‘করোনার সময় ১১ কোটি মানুষকে খাইয়েছেন বিজেপি কর্মীরা’, দাবি অমিত শাহের

‘করোনার সময় ১১ কোটি মানুষকে খাইয়েছেন বিজেপি কর্মীরা’, দাবি অমিত শাহের

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Corona) মহামারির এই ভয়াবহ সময়ে দেশের ১১ কোটি মানুষের জন্য খাবারের ব্যবস্থা করেছেন বিজেপি কর্মীরা। সোমবার ভারচুয়াল ওড়িশা জন সংবাদ সভার সময় এই দাবিই করলেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

সোমবার দিল্লিতে অবস্থিত বিজেপির সদর দপ্তর থেকে এই ভারচুয়াল জনসভায় অংশ নিয়েছিলেন অমিত শাহ। তাঁর সঙ্গে ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী ও ওড়িশার দায়িত্বপ্রাপ্ত নেতা ধর্মেন্দ্র প্রধান। এই জনসভায় বক্তব্য রাখতে গিয়ে করোনা মহামারির সময় বিজেপি কর্মীরা খুব ভাল কাজ করেছেন বলে উল্লেখ করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি বলেন, ‘কোটি কোটি বিজেপি কর্মী ১১ কোটির বেশি মানুষের একবেলার খাবারের ব্যবস্থা করেছেন। এর জন্য আমি বিজেপি সভাপতি জেপি নাড্ডা জি ও সমস্ত দলীয় কর্মীকে ধন্যবাদ জানাচ্ছি। বিপর্যয়ের এই সময়ে একজন দলীয় কর্মী পরিযায়ীদের সাহায্য করছেন এই দৃশ্য আমাকে গর্বিত করেছে। এর জন্য আমি আন্তরিকভাবে দলের সভাপতি, তাঁর টিমের লোকজন ও সমস্ত দলীয় কর্মীকে অভিনন্দন জানাই।’

জন সংবাদ জনসভা সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, ‘মানুষের সমস্যা অনুভব করার জন্যই জন সংবাদ সভার আয়োজন করেছি আমরা। মানুষের জন্য আমরা কাজ করছি। করোনা ভাইরাসের মানবতার পক্ষে একটি চ্যালেঞ্জ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সামাজিক দূরত্ব বজায় রাখার পরামর্শ দিয়েছেন। কিন্ত, এটা কখনই মানুষ ও বিজেপির মধ্যে দূরত্ব সৃষ্টি করতে পারেনি। আজকে জাতীয় সভাপতি জেপি নাড্ডার নেতৃত্বে ভারচুয়াল সভার মাধ্যমে আমরা মানুষের সঙ্গে যোগাযোগ রাখছি। আমার মনে হচ্ছে নাড্ডাজির নেতৃত্বে যে ট্র্যাডিশন চালু হল, তাতে গোটা বিশ্ব দেখছে মহামারির সময়ে একটি রাজনৈতিক দল কীভাবে মানুষের সঙ্গে যোগাযোগ রক্ষা করে।’


এখন বাংলা - খবরে থাকুন সবসময়

এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।
Source : Googlenews

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।