Ticker

6/recent/ticker-posts

Ad Code

বাবা হতে চলেছেন হার্দিক পান্ডিয়া! সুখবর শোনালেন নাতাশা

বাবা হতে চলেছেন হার্দিক পান্ডিয়া! সুখবর শোনালেন নাতাশা 

বাবা হতে চলেছেন হার্দিক পান্ডিয়া! সুখবর শোনালেন নাতাশা

স্পোর্টস ডেস্ক: লকডাউনের মধ্যেই সুখবর শোনালেন ভারতীয় তারকা ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ। শীঘ্রই মা হতে চলেছেন হার্দিক পান্ডিয়ার বাগদত্তা নাতাশা। অভিনেত্রী নিজেদের একটি ছবি শেয়ার করেছেন। আর সেই ছবিটি হার্দিক ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে লেখেন, ‘নাতাশা এবং আমার যাত্রাপথটা অসাধারণ। এটা আরও সুন্দর হতে চলেছে। কারণ আমাদের জীবনে শীঘ্রই একটা নতুন জীবন আসতে চলেছে। আমাদের জীবনের এই নতুন অধ্যায় নিয়ে দুজনেই মারাত্মক উত্তেজিত।আপনাদের সকলের আর্শীবাদ ও শুভেচ্ছা চাই এই সফরের জন্য’।

এদিন নাতাশার সঙ্গে আরও একটি ছবি শেয়ার করেছেন হার্দিক। যেখানে ভারতীয় পোশাকে গলায় মালা পড়ে দেখা গেল হার্দিক পান্ডিয়াকে। সেই ছবি দেখে অনেকের মনেই প্রশ্ন জাগছে তবে কী লকডাউনে বিয়ের পর্বটা সেরে নিয়েছেন হার্দিক-নাতাশা? এ ব্যাপারে অবশ্যই স্পষ্ট করে কিছুই জানাননি হার্দিক-নাতাশা।  হার্দিকের এই পোস্ট মুহূর্তে ভাইরাল। এই জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন রবি শাস্ত্রী, যুজবেন্দ্র চাহালরা। 

নতুন বছরের প্রথম দিন, অর্থাৎ পয়লা জানুয়ারি নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বাগদান সেরেছিলেন হার্দিক পান্ডিয়া। একেবারে ফিল্মি স্টাইলে দুবাইয়ের মাঝ সমুদ্রে হাঁটু গেড়ে বসে নাতাশাকে প্রোপোজ করেন ভারতীয় দলের এই তারকা অল-রাউন্ডার।  

উল্লেখ্য পিঠের চোটের কারণে গত বছর সেপ্টেম্বর থেকেই আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে রয়েছেন হার্দিক পান্ডিয়া। অন্যদিকে বাদশার মিউজিক ভিডিয়ো বাদশার 'ডিজেওয়ালে বাবু'-র পর পরিচিতি পান নাতাশা। গত বছর সেলেব্রিটি কপল ডান্স রিয়ালিটি সো 'নাচ বলিয়ে'-র নবম সংস্করণে অংশগ্রহণ করেছিলেন নাতাশা। প্রাক্তন বয়ফ্রেন্ড আলি গোনির সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। তবে সকলকে অবাক করে ৩১ ডিসেম্বর,২০১৯ হার্দিকের সঙ্গে নিজের সম্পর্কের কথা ঘোষণা করেন নাতাশা। পরের দিনই বাগদান সেরে ফেলেন এই প্রেমিক যুগল। আর এবার হার্দিকের সন্তানের মা হতে চলেছেন নাতাশা স্ট্যানকোভিচ।


এখন বাংলা - খবরে থাকুন সবসময়

এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।
Source : Googlenews

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।