Ticker

6/recent/ticker-posts

Ad Code

ফের দলীয় বিধায়কদের সঙ্গে বৈঠকে মমতা, নেত্রীর বার্তার দিকেই নজর

ফের দলীয় বিধায়কদের সঙ্গে বৈঠকে মমতা, নেত্রীর বার্তার দিকেই নজর

ফের দলীয় বিধায়কদের সঙ্গে বৈঠকে মমতা, নেত্রীর বার্তার দিকেই নজর

নিউজ ডেস্ক, কলকাতা: দলের বিধায়কদের সঙ্গে ফের ভিডিও-বৈঠক করতে চলেছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার, ৫ জুন বিকেল পাঁচটায় এই ভিডিও কনফারেন্স হবে। করোনা ও আমফান এই দুই দুর্যোগ নিয়ে রাজ্যের শাসকদলের নানান ব্যর্থতাকে চিহ্নিত সোশ্যাল মিডিয়ায় প্রচার করছে বিজেপি। এই প্রচারকে কিভাবে কাউন্টার করা যায় তা ঠিক করতে আরও একবার আলোচনায় বসছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস।

শুক্রবারের বৈঠকে করোনা এবং আমফান, মূলত এই বিষয় নিয়েই আলোচনা হবে বলে দলীয় সূত্রে খবর। আমফান পরবর্তী পরিস্থিতিতে দলের বিধায়করা কী ভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন, এদিন দলনেত্রী তা জানতে চাইতে পারেন। এছাড়াও, ভিন রাজ্য থেকে বহু শ্রমিক গত কয়েকদিনে রাজ্যে ফিরেছেন, এর ফলে জেলাগুলিতে করোনা সংক্রমণ ক্রমশ বাড়ছে।

তৃণমূলের অনেকেই মনে করছেন এই পরিস্থিতিতে দলের নেতাদের কিছু গুরুত্বপূর্ণ নির্দেশ দিতে পারেন নেত্রী। করোনা পরিস্থিতিতে রাজ্যে কোনও মিটিং মিছিল করা সম্ভব না। তাই মিটিং কিংবা মিছিলের পরিবর্তে কীভাবে সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে মানুষের কাছে পৌঁছানো যায় সেই বিষয়েও বিস্তারিত আলোচনা হতে পারে শুক্রবার।

রাজনৈতিক পর্যবেক্ষকরা মনে করছেন, বিজেপি যেভাবে সংগঠনকে ঢেলে সাজাচ্ছে, তৃণমূলও চাইছে নিজেদের সাংগঠনিক ভিতকে আরও বেশি করে মজবুত করতে। নির্বাচনের আগে এই বৈঠককে আগামী দিনের প্রস্তুতি হিসাবেই মনে করছেন তাঁরা। উল্লেখ্য, গত ১০ মে দলীয় বিধায়কদের সঙ্গে ভিডিও বৈঠক করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ওই বৈঠকেও করোনা ইস্যু নিয়ে আলোচনা হয়েছিল।

এছাড়াও, রেশন নিয়ে কারও যাতে অসুবিধা না হয়, সেদিকে জনপ্রতিনিধিদের নজর রাখার নির্দেশ দেন। মানুষের সঙ্গে ভাল ব্যবহারের নির্দেশ দেন দলনেত্রী।



এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়ার ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।
Source Open

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।