Ticker

6/recent/ticker-posts

Ad Code

‘ধোনি-২ আর তৈরি হল না’, পর্দার ‘এমএসডি’র অকালমৃত্যুতে শোকস্তব্ধ বাস্তবের মাহি

‘ধোনি-২ আর তৈরি হল না’, পর্দার ‘এমএসডি’র অকালমৃত্যুতে শোকস্তব্ধ বাস্তবের মাহি

‘ধোনি-২ আর তৈরি হল না’, পর্দার ‘এমএসডি’র অকালমৃত্যুতে শোকস্তব্ধ বাস্তবের মাহি

 শচীন থেকে শুরু করে রোহিত শর্মা, সবাই অবাক। সুশান্ত সিং রাজপূতের এভাবে চলে যাওয়াটা মানতে পারছেন না কেউই। মনে হল, ভারতীয় ক্রিকেট দলের এক সদস্যকে সবাই হারালেন। এখানেই সুশান্ত ম্যাজিক। একটা ছবি তাঁকে ক্রিকেট দুনিয়ায় মাথা উঁচু করে হাঁটার পথ দেখিয়েছিল, এটা তারই প্রমাণ।

২০১৬-তে ধোনির বায়োপিক দারুণ হিট হওয়ার পর থেকে আলোচনার শীর্ষে সুশান্ত। এমএসডি-দ্য আনটোল্ড স্টোরি (M.S. Dhoni: The Untold Story) সব দিক থেকে হিট। ছবি রিলিজ হওয়ার পর অনেকবার ধোনির সঙ্গে দেখা হয়েছে। সিনেমা নিয়ে প্রশ্ন উঠেছে। ধোনি ২ কবে হচ্ছে? তিনি পাশ কাটিয়ে গিয়েছেন। শোনা গেল, সেই ছবির পরিচালক নীরজ পান্ডের কাছ থেকে এদিন সুশান্তের (
Sushant Singh Rajput) মৃত্যুর খবর পান ধোনি। তারপরই চুপচাপ। কথা বলতে চাননি। এতটাই বিমর্ষ যে সোশ্যাল মিডিয়ায় কোনও প্রতিক্রিয়াও দেননি এমএসডি। রাতে ধোনির (MS Dhoni) ঘনিষ্ঠ মহল থেকে জানা গেল, তাঁদের ভাবনায় ছিল খুব তাড়াতাড়ি ধোনি-২ নিয়ে কাজ শুরু করা। লকডাউনের আগে মুম্বইয়ে এক জিমে সুশান্তের সঙ্গে এ নিয়ে কথাও হয়। লকডাউন না হলে হয়তো এতদিনে কাজ আরও এগোত। কিন্তু এখন এ নিয়ে কোনও কথা উঠতে পারে না। ঘটনার পর ধোনিও বুঝতে পারছেন না, সুশান্তের মতো পজিটিভ মানসিকতার মানুষ কেন এই পথ বেছে নিলেন? ধোনির ম্যানেজার জানিয়ে দিয়েছেন। সুশান্ত নেই, তাই আর ধোনি-২ তৈরি হবে না।

সিনেমায় সুশান্তের অভিনয় দেখে একবারও মনে হয়নি তিনি অন্যের চরিত্রের অভিনয় করছেন। তিনি যেন ক্রিকেট মাঠের ধোনিই।পুরোপুরি বাস্তব। তাই ছবি বাজার পেয়েছিল। সব হল। কিন্তু হঠাৎ করে এভাবে প্রদীপ নিভে যাবে, কে ভেবেছিলেন? তবে সুশান্তের মৃত্যু বুঝিয়ে দিল, সিনেমার পর্দায় ধোনি হয়ে উঠলেও বাস্তবে তিনি তা হতে পারেননি। সিনেমার শুটিং শুরুর আগে বছর খানেক ধোনির সঙ্গে কাটিয়েছেন। তাঁর সঙ্গে কথা বলে চরিত্রের ভিতর ঢোকার চেষ্টা করেছেন। একথা ধোনি নিজেই বলেছেন। মনে হচ্ছে সুশান্ত সিনেমার জন্য যতটা প্রয়োজন, শুধু ততটাই নিয়েছেন। ধোনির মধ্যে ঢুকতে পারেননি। পারলে এদিনটা কারোর দেখতে হত না। চাপের মুখে মাথা ঠান্ডা রেখে কীভাবে নিজেকে টেনে নিয়ে যেতে হয়, তা ক্রিকেট ফ্যানরা ধোনির কাছ থেকে দেখেছেন। সুশান্তেরও এ সব চেনা ছবি। সেখান থেকে তিনি কি কিছুই শিখতে পারেননি? নিশ্চয়ই পারেননি। পারলে জীবনে যতই হতাশা আসুক না কেন, এই কাজ করতে পারতেন না। তাই বলতে হচ্ছে বলিউডের এমএসডি-কে একা রেখে এভাবে চলে যাওয়া কি ঠিক হল সিনেমার ‘ধোনি’র!


এখন বাংলা - খবরে থাকুন সবসময়

এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।
Source : Googlenews

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।