Ticker

6/recent/ticker-posts

Ad Code

BREAKING: সাতসকালে এনকাউন্টারে খতম জঙ্গি, এখনও জারি অপারেশন

BREAKING: সাতসকালে এনকাউন্টারে খতম জঙ্গি, এখনও জারি অপারেশন

BREAKING: সাতসকালে এনকাউন্টারে খতম জঙ্গি, এখনও জারি অপারেশন

নিউজ ডেস্ক, শ্রীনগর: ফের সাতসকালে কেঁপে উঠল ভূস্বর্গ। গুলির শব্দে ঘুম ভাঙল অবন্তীপোরার মানুষের। ভোর হতে না হতেই শুরু এনকাউন্টার, জানা গিয়েছে অবন্তীপোরার ত্রালের সাইমোহ এলাকায় এই এনকাউন্টার শুরু হয়েছে।

জম্মু কাশ্মীর পুলিশ ও নিরাপত্তাবাহিনী একযোগে এই অপারেশন চালাচ্ছে বলে জানিয়েছে জম্মু কাশ্মীর পুলিশ। বাহিনীর গুলিতে ইতিমধ্যে এক জঙ্গিকে খতম করা হয়েছে।

এর আগে সোমবার তিন জঙ্গি সীমান্ত পেরিয়ে অনুপ্রবেশ ঘটানোর চেষ্টা করছিল বলে সেনা সূত্রে খবর। জম্মু কাশ্মীরের নৌসেরা সেক্টরের রাজৌরি জেলায় এই ঘটনা ঘটে। তিন জঙ্গিকেই নিকেশ করেছে ভারতীয় জওয়ানরা।

উল্লেখ্য গত ২৮শে মে থেকে রাজৌরি জুড়ে টহলদারি চালাচ্ছে সেনা। টহলদারি চালানোর সময়েই সীমান্তে অনুপ্রবেশের ঘটনা নজরে আসে। সেনা জানিয়েছে এই তিন জঙ্গি সীমান্ত পেরিয়ে দেশে ঢোকার চেষ্টা করতেই সেনার নজরে পড়ে যায়। সঙ্গে সঙ্গেই ওই তিন জঙ্গিকে খতম করা হয়।

এদিকে, ৩১শে মে রাতভর এলওসিতে লাগাতার হামলা চালিয়েছে পাকিস্তান। সারারাত ধরেই অবিরাম চলেছে মর্টার শেলিং। জম্মু কাশ্মীরের পুঞ্চ জেলায় এই পাক হানায় আহত হয়েছেন ২৫ বছরের এক ভারতীয় যুবক। রবিবার এক অধিকর্তার তরফে একথা জানানো হয়েছে।

সেনার তরফে জানানো হয়েছে, শনিবার রাত ১১ টা নাগাদ মেন্ধর এবং বালাকোট সেক্টরে শেলিং শুরু করে পাক সেনা, রাতভর শেলিংয়ের পর রবিবার ভোর রাত ৪ টে ৩০ নাগাদ এই শেলিং বন্ধ হয়।



এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়ার ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।
Source Open

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।