Ticker

6/recent/ticker-posts

Ad Code

BREAKING: রেকর্ড সংক্রমণে ২৪ ঘন্টায় আক্রান্ত ৯৩০৪, মোট মৃত ৬০৭৫


BREAKING: রেকর্ড সংক্রমণে ২৪ ঘন্টায় আক্রান্ত ৯৩০৪, মোট মৃত ৬০৭৫

BREAKING: রেকর্ড সংক্রমণে ২৪ ঘন্টায় আক্রান্ত ৯৩০৪, মোট মৃত ৬০৭৫

দেশে বিরামহীন ভাবে বেড়ে চলেছে করোনা সংক্রমণ। শেষ ২৪ ঘন্টায় লাফিয়ে বাড়ল সংক্রমণ। একদিনে করোনা আক্রান্ত হলেন ৯৩০৪ জন। নতুন করে মৃত্যু হয়েছে ২৬০ জনের।

নতুন করে সংক্রমণ ও মৃত্যুর জেরে দেশে এখন পর্যন্ত মোট করোনা আক্রান্তের সংখ্যা ২ লক্ষ ১৬ হাজার ৯১৯ জন। এরমধ্যে অ্যাক্টিভ কেস রয়েছে ১ লক্ষ ৬ হাজার ৭৩৭ টি। সুস্থ হয়ে উঠেছেন ১ লক্ষ ৪ হাজার ১০৭ জন। মোট মৃতের সংখ্যা ৬ হাজার ৭৫ জন।

দেশের মধ্যে সর্বাধিক করোনা সংক্রামিত রাজ্য মহারাষ্ট্র। সেখানে আক্রান্ত প্রায় হাজার। মৃত্যু হয়েছে ২ হাজার ৪০০ জনের বেশি। এরপরেই তালিকায় নাম তামিলনাড়ূর। সেখানে মোট আক্রান্ত ২৪ হাজার ছাড়িয়েছে, মৃত ১৯৭ জনের। আক্রান্তের বিচারে দিল্লি রয়েছে তৃতীয় নম্বরে সেখানে আক্রান্ত প্রায় ২২ হাজার মানুষ। মৃত্যুতে তামিলনাড়ুতে টেক্কা দিয়ে এখানে সংখ্যাটা ৫০০ পার করে ফেলেছে। চতুর্থ হিসেবে রয়েছে গুজরাত ও পঞ্চম স্থানে নাম রয়েছে রাজস্থানের।

এছাড়া করোনার থাবা এবার পড়েছে প্রতিরক্ষামন্ত্রকেও। এবার করোনা আক্রান্ত ডিফেন্স সেক্রেটারি অজয় কুমার। তবে বর্তমানে তিনি সুস্থ আছেন এবং হোম-কোয়ারেন্টাইনে রয়েছেন।

এই ঘটনার পরে সাউথ ব্লকে রাইসিনা হিলসে প্রতিরক্ষামন্ত্রকের সদর দফতরে কমপক্ষে ৩৫ জনকে হোম-কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। বুধবার এই খবর জানতে পারার পরেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ডিফেন্স সেক্রেটারি অজয় কুমার করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং অফিসে আসেননি বলে জানা গিয়েছে।

অন্যদিকে করোনা চিকিৎসায় সুরক্ষার দিকে নজর দিয়ে সাময়িকভাবে হাইড্রক্সিক্লোরোকুইনের ক্লিনিক্যাল ট্রায়াল বন্ধ করেছিল বিশ্ব স্বাস্থ্য সংস্থা, তবে ফের তা শুরু হতে চলেছে। বুধবার সদর দফতরে সংবাদসংস্থার মুখোমুখি হয়ে এমনটাই জানিয়েছেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার ডিরেক্টর জেনারেল টেডরস আধানম


এখন বাংলা - খবরে থাকুন সবসময়

এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।
Source : Googlenews

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।