Ticker

6/recent/ticker-posts

Ad Code

এক মাসে ৫০টি সিম কার্ড বদলে ছিলেন সুশান্ত, সামনে এল চাঞ্চল্যকর তথ্য

এক মাসে ৫০টি সিম কার্ড বদলে ছিলেন সুশান্ত, সামনে এল চাঞ্চল্যকর তথ্য

এক মাসে ৫০টি সিম কার্ড বদলে ছিলেন সুশান্ত, সামনে এল চাঞ্চল্যকর তথ্য


নিউজ ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পিছনে শুধু নেতা নয়। রয়েছে আরো বড় কোনো কারণ। অভিনেতা শেখর সুমন মনে করছেন সুশান্তের মৃত্যুর পিছনে রয়েছে কোনো গ্যাং এর হাত। আর তাই সুশান্তের মৃত্যুর জন্য সিবিআই তদন্ত দাবি করেছেন শেখর সুমন।

মঙ্গলবার এই ঘটনা নিয়ে পাটনায় শেখর সুমন দেখা করেছিলেন আরজেডি নেতা তেজস্বী যাদব এর সঙ্গে। দেখা করে এই বিষয়টি নিয়ে আলোচনা করেছেন তাঁরা। শেখরের দাবি সুশান্তের মৃত্যুকে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করা হচ্ছে। কিন্তু বিগত কয়েকদিনে যা প্রমাণ পাওয়া গিয়েছে তার থেকে বোঝা যাচ্ছে এর পিছনে ছিল অন্য কোনও ষড়যন্ত্র।

শেখর বলছেন, “যা যা প্রমাণ পাওয়া গিয়েছে তাই বলে দিচ্ছে আমরা আসলে এখন চোখে যা দেখছি তার থেকে অনেক বড় কিছু ঘটেছে। হতে পারে এমন ষড়যন্ত্র হয়েছিল যার জন্য সুশান্তকে আত্মহত্যা করতে রীতিমত বাধ্য করা হয়েছে। বিষয়টি খুব ভালো করে তদন্ত করে দেখা উচিত।”

ফিল্ম ইন্ডাস্ট্রির উপর ক্ষোভ উগরে দিয়ে শেখর সুমন বলেন, বলিউডে এমন মাফিয়া রাজ চলে যে তারাই ঠিক করে দেয় একজন অভিনেতার ভবিষ্যৎ। তিনি এও জানান বলিউডের এমন অনেক অভিনেতাকেই তিনি চেনেন যারা এই মাফিয়া রাজ এর সঙ্গে যুক্ত। কিন্তু যথেষ্ট প্রমাণ না থাকায় তিনি কারোর বিরুদ্ধে মুখ খুলবেন না।

শেখর বলছেন, “বলিউড ইন্ডাস্ট্রিতে মাফিয়া রাজ রয়েছে। এটা কী করে সম্ভব যে সুশান্ত সিং রাজপুতের মতন একজন অভিনেতা কোনো সুইসাইড নোট লিখে গেলেন না? সুশান্ত গত এক মাসে ৫০ টি সিমকার্ড বদলে ছিলেন। কাকে এড়িয়ে চলার চেষ্টা করছিলেন তিনি? পেশা কে কেন্দ্র করে কি কোনো প্রতিদ্বন্দীতা চলছিল?”

মুখ্যমন্ত্রী নীতীশ কুমার কেন এখনো সুশান্তের পরিবারের সঙ্গে দেখা করলেন না তা নিয়েও প্রশ্ন তুলেছেন শেখর সুমন। তিনি বলছেন, “সুশান্তের পরিবারের সঙ্গে গিয়ে নীতীশ কুমারের দেখা করা উচিত ছিল। আমি যখন ওর সঙ্গে দেখা করার চেষ্টা করলাম, আমায় বলা হয়েছিল কোভিড ১৯ এর জন্য তিনি কারও সঙ্গে দেখা করছেন না। তেজস্বী যদি আমার সঙ্গে দেখা করতে পারেন তাহলে নিতিশ কুমার নয় কেন?”

সুশান্তের মৃত্যুর যাতে সিবিআই তদন্ত হয় তার জন্য মহারাষ্ট্র সরকারের সঙ্গে নিতিশ কুমারকে কথা বলার অনুরোধ করেছেন তেজস্বীও।


এখন বাংলা - খবরে থাকুন সবসময়

এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।
Source : Open

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।